প্লে-অফের খেলায় ফাইনাল ম্যাচ পেল হায়দ্রাবাদ, অখুশি ইডেন

eden gardens andmkkr

রিদীপ দাস, ২৩ এপ্রিল ২০১৯ কলকাতা নাইট রাইডার্স নিজেদের পারফরম্যান্সে ইতিমধ্যেই বেশ হতাশ করেছেন কলকাতার ক্রিকেট সমর্থকদের। এবার হতাশ করলো আইপিএল কর্তৃপক্ষ। ২০১৯ এর প্লে অফ এর কোনো খেলা পেলো না ইডেন গার্ডেন। সোমবার আইপিএলের এমনই সূচী প্রকাশ করল বিসিসিআই।

আইপিএলের নিয়ম অনুযায়ী আগের বছরের চ্যাম্পিয়ানদের ঘরের মাঠেই পরের বছরের ফাইনাল আয়োজিত হয়। গতবারের চ্যাম্পিয়ন সিএসকে সেই মত চিপকেই ফাইনাল হওয়ার কথা ছিল। কিন্তু সেই রীতি বদলাতে বাধ্য হল বিসিসিআই। রীতি বদলে এবার ফাইনাল আয়োজন হবে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে।

আসলে, চিপকে ম্যাচ আয়োজনে বেশ কিছু সমস্যা ছিল। ওখানকার তিনটি গ্যালারি ফাঁকা রাখতে হচ্ছে অনুমতি না মেলায়। ম্যাচ দেখানোর সময় ওই ফাঁকা জায়গা গুলোকেই দেখানো হয়।

আসলে প্লে-অফের ম্যাচ গুলির টিকিট বিক্রির মাধ্যমে একটি বড় অঙ্কের আয় হয় বিসিসিআইয়ের। চিপকে খেলা হলে সেই আয় অনেক টাই কমতো। আর যেটা চাইছিলো না বিসিসিআই। ফলে চিপকের পরিবর্তে ভাবা হচ্ছিলো ফাইনাল হবে ইডেনে। কিন্তু তা শেষ অব্দি ঠিক হয় হায়দ্রাবাদের রাজীব গন্ডি আন্তর্জাতিক স্টেডিয়ামে। যার জন্য হাসি ফোটে হায়দ্রাবাদের ক্রিকেট সমর্থকদের।

তবে চিপকে কলকাতার মত পুরোপুরি হতাশ না করে ফাইনালের পরিবর্তে প্রথম কোয়ালিফায়ার পাচ্ছে চেন্নাই।

noychoy

Leave a Reply

Your e-mail address will not be published. Required fields are marked *

1
welcome to "NOYCHOY".Thanks for joining our community . we will reply you soon.
Powered by